শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Songjog24
বৃহস্পতিবার ● ১০ জুন ২০২১
প্রচ্ছদ » আইন-আদালত » ২ শিশুর মৃত্যুর ঘটনায় কোয়ান্টামের বিরুদ্ধে মামলা
প্রচ্ছদ » আইন-আদালত » ২ শিশুর মৃত্যুর ঘটনায় কোয়ান্টামের বিরুদ্ধে মামলা
৩১ বার পঠিত
বৃহস্পতিবার ● ১০ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

২ শিশুর মৃত্যুর ঘটনায় কোয়ান্টামের বিরুদ্ধে মামলা

বান্দরবান প্রতিনিধি,সংযোগ টোয়েন্টিফোর:

---
বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার সরইয়ে দু’শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন শ্রেয় মোস্তাফিজ নামে মৃত এক শিক্ষার্থীর অভিভাবক।

বুধবার (৯ জুন) দুপুরের পর লামা থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলায় কোয়ান্টাম ফাউন্ডেশন কর্তৃপক্ষের পাশাপাশি কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ কর্তৃপক্ষ এবং স্কুলের আবাসিকের তত্ত্বাবধায়কদের আসামি করা হয়েছে।

লামা থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন এ খবর নিশ্চিত করেন। মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ৭ জুন সকাল ১১টার দিকে স্কুলটির ষষ্ঠ শ্রেণির দুই শিক্ষার্থী শ্রেয় মোস্তাফিজুর রহমান (১১) এবং আব্দুল কাদের জিলানী (১২) খেলতে গিয়ে মারা গেছে। স্কুলের আবাসিকের এ দুই শিক্ষার্থী বৃষ্টির মধ্যে স্কুলের মাঠেই খেলছিল। তবে টানা বৃষ্টির কারণে সৃষ্ট পাহাড়ি ঢলের স্রোতে ভেসে গিয়ে স্কুলের পার্শ্ববর্তী পানি নিষ্কাশন পাইপের ভেতর আটকা পড়ে তারা, পরে সেখানেই তাদের দু’জনের মৃত্যু হয়। পরে লামার সরই ক্যায়াজুপাড়ার ঢেঁকিছড়া খালে ভাসতে থাকা কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের দুই শিশু শিক্ষার্থী শ্রেয় মোস্তাফিজুর রহমান ও আব্দুল কাদের জিলানীর মরদেহ উদ্ধার করে স্থানীয় জনতা। এর মধ্যে মোস্তাফিজ ঠাকুরগাঁও পৌরসভার বুলবুল মোস্তাফিজের ছেলে এবং আব্দুল কাদের চাঁপাইনবাবগঞ্জ সদরের রানিহাট চকবহরম গ্রামের রজব আলীর ছেলে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)