শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮
Songjog24
রবিবার ● ৪ এপ্রিল ২০২১
প্রচ্ছদ » আইন-আদালত » সিলেটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
প্রচ্ছদ » আইন-আদালত » সিলেটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
৮২ বার পঠিত
রবিবার ● ৪ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিলেটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

সিলেট সংবাদদাতা :

---
সিলেটের বিমানবন্দর থানাধীন ১৫ বছরের এক কিশোরীকে ঘুরে বেড়ানোর কথা বলে ফুসলিয়ে অপহরণ করার পরে তাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রুবেল মিয়া (২৮) নামে এক যুবক গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের অভিযোগে গ্রেফতার রুবেল কোতোয়ালি থানাধীন বাগবাড়ী (হানিফ আলীর কলোনির) মৃত সাইম উদ্দিনের ছেলে। গত বৃহস্পতিবার (১ মার্চ) বিকেলে অপহরণের ঘটনাটি ঘটে। এদিকে ধর্ষণের অভিযোগে কিশোরীর পিতা বাদী হয়ে শনিবার (৩ মার্চ) বিমানবন্দর থানায় রুবেলকে আসামি করে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত ১ মার্চ বিকাল ৫টার দিকে কিশোরী নিজের বাসা থেকে বিমানবন্দর এলাকাস্থ তার নানার বাড়িতে পায়ে হেঁটে যাওয়ার পথে রুবেল মিয়া কিশোরীকে ঘুরে বেড়ানোর কথা বলে সিএনজি অটোরিকশা করে দক্ষিণ সুরমা নিয়ে যায়। সেখানে টেকনিক্যাল রোডের গোলাম আলীর নামের এক ব্যক্তির কলোনির একটি কক্ষে কিশোরীকে ধর্ষণ করে রুবেল।
পরে কিশোরীকে বাড়িতে পৌঁছে দেয়ার মিথ্যা আশ্বাস দিয়ে শুক্রবার (২ এপ্রিল) দিবাগত রাত পর্যন্ত কিশোরীকে ধর্ষণ করা হয়। এসময় কিশোরী চিৎকার শুরু করলে রুবেল তার মুখ গামছা দিয়ে বেঁধে আবারও ধর্ষণ করে। পরে ভিকটিমের পিতা রুবেলের মোবাইল কল করে তাকে কৌশল বিমানবন্দর থানাধীন কুরবানটিলা নিয়ে আসা হয়। পরে কিশোরীর পরিবার জাতীয় জরুরি নাম্বারে ফোন করে পুলিশকে অবগত করলে পুলিশ রুবেলকে গ্রেফতার করার পাশাপাশি কিশোরীকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন, কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করার অপরাধে রুবেল মিয়া নামের এক যুবকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় ধর্ষণ মামলা হয়েছে।

সুত্র : বাংলাদেশ প্রতিদিন



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)