শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮
Songjog24
রবিবার ● ৩০ আগস্ট ২০২০
প্রচ্ছদ » শোক ও স্মরণ » পরলোকে চলে গেলেন বরগুনার বিশিষ্ট আইনজীবী কমলকান্তি দাস
প্রচ্ছদ » শোক ও স্মরণ » পরলোকে চলে গেলেন বরগুনার বিশিষ্ট আইনজীবী কমলকান্তি দাস
২৮০ বার পঠিত
রবিবার ● ৩০ আগস্ট ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পরলোকে চলে গেলেন বরগুনার বিশিষ্ট আইনজীবী কমলকান্তি দাস

---বরগুনা, প্রতিনিধি : পরলোকে চলে গেলেন বরগুনার বিশিষ্ট আইনজীবী কমলকান্তি দাস। জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের পৃষ্ঠপোষক আ্যাডভোকেট কমল কান্তি দাস দীর্ঘদিন, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিক ও হৃদরোগে আক্রান্ত ছিলেন।

শুক্রবার বিকেলে শ্বাস কষ্ট শুরু হলে দ্রুত তাকে বরগুনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে করোনার নমুনা সংগ্রহের পরে তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল(৬৮)বছর।তিনি স্ত্রী,এককন্যা,একপূত্র, ভাই বোন,সহ বহু আত্মীয়-স্বজন ও গুনাগ্রহী রেখে গেছেন্।আ্যাডভোকেট কমল কান্তি দাসের মৃত্যুতে বরগুনা জেলা আইনজীবী সমিতি,বরগুনা প্রেসক্লাব,সম্মিলিত সাংস্কৃতিক জোট,খেলাঘর,উদীচী, পূজা উৎযাপন পরিষদ ও মহিলা পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

আ্যাডভোকেট কমল কান্তি ১৯৭৮ সাল থেকে বরগুনায় আইনপেশায় যুক্তহন। একজন সফল আইনজীবী হিসাবে তিনি খ্যাতি অর্জন করেন। তার মেয়ে অনামিকা দাস বুলবুলি বরগুনায় আইন পেশায় রয়েছেন। ছেলে আমেরিকা প্রবাসী প্রকৌশলী তন্ময় দাস। স্রী বেবী দাস মহিলা পরিষদের সহ-সভাপতি, সাগরপাড়ী খেলাঘরের সভাপতি। তাঁর মৃত্যুতে বরগুনার বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)