শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Songjog24
রবিবার ● ২৪ মে ২০২০
প্রচ্ছদ » এনজিও » করোনায় কর্মহীন পরিবারে গর্জে ওঠো’র ইদ উপহার
প্রচ্ছদ » এনজিও » করোনায় কর্মহীন পরিবারে গর্জে ওঠো’র ইদ উপহার
৪৫৪ বার পঠিত
রবিবার ● ২৪ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

করোনায় কর্মহীন পরিবারে গর্জে ওঠো’র ইদ উপহার

সংযোগ টোয়েন্টিফোর, যশোর :

---শনিবার বিকালে যশোর শহরের ৭ নং ওয়ার্ডের হারান কলোনিতে ৫০ পরিবার ও যশোর শহরের বিভিন্ন এলাকায় ৫০ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

সমগ্র আয়োজনে উপস্থিত ছিলেন গর্জে ওঠো’র সভাপতি কামাল মুস্তাফা, সাধারণ সম্পাদক বোরহান ইউসুফ, প্রচার সম্পাদক তন্ময় দত্ত ,ক্রিয়া ও স্বাস্থ্য সম্পাদক রাইয়ান রশিদ আবির, সহ ক্রিয়া ও স্বাস্থ্য সম্পাদক ইসতিয়াক আবির, সদস্য ইশমাম শাহারিয়ার, খন্দকার তামিম প্রমুখ।

এর আগে ২২ মার্চ শহরের গুরুত্বপূর্ণ সড়কে করোনা প্রতিরোধে সচেতনতা লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়। এছাড়াও ৭ এপ্রিল রাতের আধারে করোনায় কর্ম হীন ৭০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়। ১৩ এপ্রিল যশোর বড় বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য হ্যান্ড মাইকিং করা হয়। এরপর সেদিন যশোর বড় বাজারের মাছ ও কাঁচাবাজার সরিয়ে নেওয়ার জন্য দাবি জানায় ও তার পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, মেয়র মহোদয় ও বাজার কমিটির সভাপতি মীর মোশাররফ হোসেন সিদ্ধান্ত নেয় যশোর এইচ এম এম রোড ও খালধার রোডে মাছ ও কাঁচাবাজার সরিয়ে নেওয়ার জন্য। গত ২৪ এপ্রিল ২০২০ তারিখে ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার দেওয়া হয়।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)