শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮
Songjog24
বৃহস্পতিবার ● ২৮ নভেম্বর ২০১৯
প্রচ্ছদ » বিনোদন » শুভ জন্মদিন দীপা খন্দকার
প্রচ্ছদ » বিনোদন » শুভ জন্মদিন দীপা খন্দকার
২৩৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৮ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শুভ জন্মদিন দীপা খন্দকার

সংযোগ টোয়েন্টিফোর ডেস্ক :

---ছোটপর্দার এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তিনি। এখনো অভিনয় করে যাচ্ছেন নিয়মিত। গত বছর শাকিব খানের ‘ভাইজান এলো রে’ সিনেমায় অভিনয় করেও দারুণ প্রশংসিত হন। বলছি দীপা খন্দকারের কথা। আজ (২৮ নভেম্বর) এই গুণী অভিনেত্রীর জন্মদিন।

রাত ১২টার পর থেকেই ভক্ত ও শোভাকাঙ্খিদের শুভেচ্ছায় ভাসছেন তিনি। অনেকে ফোন করেও তাকে জানাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা। সব মিলিয়ে কীভাবে কাটছে দীপার খন্দকারের জন্মদিন।

দীপা জানালেন, এবার পরিবারের সঙ্গে জন্মদিনটি কাটাবেন তিনি। বিশেষ এই দিনটি পরিবারের মানুষের সঙ্গেই কাটাতে ভালো লাগে তার। তবে সন্ধ্যায় এক বান্ধবীর বাসায় গিয়ে কেট কাটার কথা আছে।

দীপা খন্দকার বলেন, ‘এই দিনটিতে সবার শুভেচ্ছা পেতে ভালো লাগে। দিন দিনতো আসলে বয়স বেড়েই চলেছে। সন্তানরা বড় হচ্ছে। দায়িত্বও যেন বেড়ে চলছে। সবার কাছে শুধু এটুকু দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি এবং আমার সন্তানদের যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।’

অভিনেত্রী দীপা খন্দকার অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন লাখো মানুষকে। দেশের নন্দিত অভিনেত্রীদের মাঝে তিনি অন্যতম। এদিকে বিবাহিত জীবনের ১৩ বছর পার করেছেন শাহেদ আলী ও দীপা খন্দকার দম্পতি। গত ২৭ মে ১৩ বছর পেরিয়েছে এই দুই তারকার যুগল জীবন।

একটি নাটকে অভিনয় করতে গিয়ে সুজনের কণ্ঠে ‘পৃথিবীতে প্রেম বলে কিছু নেই’ গানটি শোনেন। সে গান শুনেই সুজনের প্রতি দীপার ভালো লাগা তৈরি হয়। পরবর্তীতে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের মধ্যস্থতায় তারা দুজন বিয়ের পিঁড়িতে বসেন।

দীপা-শাহেদ দুজনই তাদের বিয়ের ঘটক গিয়াসউদ্দিন সেলিমকে ‘উকিল বাবা’র মর্যাদা দিয়েছিলেন। ২০০৬ সালের ২৭ মে বিয়ে হয় তাদের।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)