শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
Songjog24
বৃহস্পতিবার ● ২২ এপ্রিল ২০২১
প্রচ্ছদ » আইন-আদালত » স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা
প্রচ্ছদ » আইন-আদালত » স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা
৯১ বার পঠিত
বৃহস্পতিবার ● ২২ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে ব্ল্যাকমেইল, মামলা

সংযোগ টোয়েন্টিফোর ডেস্ক:

---

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে সেই দৃশ্য মোবাইলে ধারণ করার অপরাধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। এ ঘটনাটি উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামে ঘটে। বুধবার ছাত্রীর মা বাদী হয়ে ওমর ফারুক সোহান (২২) নামে একজনকে আসামি করে বোয়ালমারী থানায় মামলা দায়ের করেছেন।

​থানা সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের মো. ওহিদুজ্জামান নবাবের ছেলে মো. ওমর ফারুক সোহান ওই ছাত্রীর সাথে বিভিন্ন কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ২ জানুয়ারি রাত পৌনে ৯টার দিকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণ করে। পরবর্তিতে ধারণকৃত ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে আরো কয়েকবার শারীরিক মেলা মেশা করে। এ কর্মকাণ্ড এলাকায় জানাজনি হলে মেয়েটি তার মাকে সব বিষয় খুলে বলে। এরপরই বুধবার রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপ পরিদর্শক মো. কামরুল হোসেন বলেন, ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি এবং মেডিক্যাল চেকআপ সম্পন্ন করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। ইতিমধ্যে আলফাডাঙ্গা থানায়ও অভিযান চালানো হয়েছে। আসামি ধরা পড়বে বলে আশা করছি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)