শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
Songjog24
বৃহস্পতিবার ● ২২ এপ্রিল ২০২১
প্রচ্ছদ » আইন-আদালত » নাঙ্গলকোটে বৃদ্ধের লাশ মিলল পুকুরের গর্তে, স্ত্রী-ছেলেসহ আটক ৫
প্রচ্ছদ » আইন-আদালত » নাঙ্গলকোটে বৃদ্ধের লাশ মিলল পুকুরের গর্তে, স্ত্রী-ছেলেসহ আটক ৫
৫০ বার পঠিত
বৃহস্পতিবার ● ২২ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নাঙ্গলকোটে বৃদ্ধের লাশ মিলল পুকুরের গর্তে, স্ত্রী-ছেলেসহ আটক ৫

সংযোগ টোয়েন্টিফোর ডেস্ক:

---

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর পুকুরের গর্তে পুঁতে রাখা অবস্থায় এনামুল হক দরবেশ (৬২) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের মিয়াজি বাড়ির পাশের সেচ করা একটি পুকুরের গর্তের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত এনামুল হক দরবেশ ওই গ্রামের মিয়াজী বাড়ির মৃত সামছুল হকের ছেলে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তাকে খুন করে পুঁতে রাখা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ও নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জোড্ডা গ্রামের মৃত সামছুল হকের ছেলে এনামুল হক দরবেশ গত সোমবার থেকে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সকালে নিহতের স্ত্রী মাফিয়া খাতুন পুকুর পাড়ের চারা গাছে পানি দিতে ওই গর্তে পানির জন্য গেলে পায়ে মানুষের লাশ লেগেছে বলে স্থানীয়দের জানালে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ নিহত এনামুল হকের তিন ছেলে, স্ত্রী ও পুত্রবধূকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে।

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। নিহতের স্ত্রী, ছেলে ও পুত্রবধূসহ ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)