শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
Songjog24
বুধবার ● ৭ এপ্রিল ২০২১
প্রচ্ছদ » ছবিঘর » গ্যাংস্টারের পর শান্ত-রূপসার ‘প্রিয়া রে’
প্রচ্ছদ » ছবিঘর » গ্যাংস্টারের পর শান্ত-রূপসার ‘প্রিয়া রে’
১১৮ বার পঠিত
বুধবার ● ৭ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গ্যাংস্টারের পর শান্ত-রূপসার ‘প্রিয়া রে’

বিনোদন ডেস্ক, সংযোগ টোয়েন্টিফোর:

শান্ত খান ও রূপসা

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রূপসা মুখার্জির ঢাকাই ছবিতে জার্নি শুরু শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে। এই ছবিতে একসাথে জুটি বাধেন রূপসা ও শান্ত খান। ছবিটি রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে এরই মধ্যে আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন টালিউডের ‘কে তুমি নন্দিনী’ খ্যাত এই অভিনেত্রী। গ্যাংস্টারের মতো নতুন চলচ্চিত্রটিও প্রযোজনা করবে শাপলা মিডিয়া।

জানা গেছে, ছবির নাম ‘প্রিয়া রে’। এটি নির্মাণ করবেন পূজন মজুমদার। ছবিতে রূপসার বিপরীতে দেখা যাবে শান্ত খানকে। চরাঞ্চলে ক্ষমতার টানাপড়েন ও ভালোবাসার গল্প নিয়ে ছবিটি। আগামী ১৫ এপ্রিল থেকে এর শুটিং শুরুর কথা রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে শুটিংয়ে অংশ নিতে ১৪ এপ্রিল ঢাকায় আসবেন এই অভিনেত্রী।

নির্মাতা পূজন মজুমদার বলেন, ‘রূপসা মুখার্জি ভালো অভিনেত্রী। টিভি সিরিজের কল্যাণে কলকাতা ও বাংলাদেশের দর্শকের কাছেও পরিচিত মুখ। ‘গ্যাংস্টার’ ছবির শুটিংয়ে আমাদের পরিচয়। আমার কাছে নতুন ছবির গল্প শুনে তিনি কাজটি করতে আগ্রহী হয়েছেন। কিছুদিন আগে কলকাতা থেকে রূপসার একজন প্রতিনিধি এসেছিলেন ঢাকায়। তার মাধ্যমেই রূপসাকে চুক্তিবদ্ধ করাই।’

তিনি আরও জানান, আগামী ১৪ এপ্রিল রূপসা মুখার্জির ঢাকায় আসার কথা রয়েছে। তবে লকডাউন কারণে তার দেশে আসা ও শুটিংয়ের তারিখ পরিবর্তন হওয়ার সম্ভবনা রয়েছে। এর আগে শাপলা মিডিয়া প্রযোজিত ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রে রূপসার বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশে এসময়ের সুপারহিট নায়ক শান্ত খান।

শান্ত খান ও রূপসা মুখার্জির  প্রথম সিনেমা  গ্যাংস্টারের পরিচালক শাহীন সুমন বলেন, আন্ডারওয়ার্ল্ডে যা যা হয় ওই গল্পই ফুটে উঠবে গ্যাংস্টার চলচ্চিত্রে। এখানে কোনো নকলের অস্তিত্ব থাকবে না। অ্যাকশন, থ্রিলার স্বাদের ছবি হবে গ্যাংস্টার। শান্ত’র কাজের প্রতি চেষ্টা অনেক। তাকে সঠিকভাবে ব্যবহার করতে পারলে ভবিষ্যতে সিনেমায় তিনি আরও ভালো করবে বলে মনে করেন এই নির্মাতা।

তিনি আরো বলেন, বিগ বাজেটের গ্যাংস্টার ছবির একটি গানেই ব্যয় হয়েছে অর্ধকোটি টাকা। গানটি এফডিসিতে চিত্রায়ন করা হয়েছে। সিনেমাটি মুক্তি পেলে দর্শকরা সানন্দে এটি গ্রহন করবে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)