শিরোনাম:
ঢাকা, শনিবার, ৮ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮
Songjog24
রবিবার ● ৮ ডিসেম্বর ২০১৯
প্রচ্ছদ » অন্যান্য » জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন তিন তারকা
প্রচ্ছদ » অন্যান্য » জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন তিন তারকা
১৫৩ বার পঠিত
রবিবার ● ৮ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন তিন তারকা

সংযোগ টোয়েন্টিফোর ডেস্ক :

---

 

আজ (৮ ডিসেম্বর) দেশের শোবিজ অঙ্গনের বর্তমান সময়ের জনপ্রিয় তিন তারকার জন্মদিন। তারা হলেন ছোট পর্দার তুমুল ব্যস্ত অভিনেতা আরফান নিশো,অভিনেত্রী তাসনুভা তিশা,সংগীতশিল্পী ঐশী।জানা গেছে এবারের জন্মদিনে তারা বিশেষ কোনো আয়োজন করছেন না।প্রতিঘন্টা ডটকম পরিবারে পক্ষ থেকে তাদের জন্মদিনে শুভেচ্ছা রইল।

আফরান নিশো।শোবিজে কাজ করবেন এমনটি কখনোই ভাবেননি নিশো। ২০০০ সালে হঠাৎই একটি বুটিক হাউজের মডেল হওয়ার প্রস্তাব পান। এরপর বিভিন্ন পণ্যের মডেল হওয়ার পাশপাশি র‍্যাম্পে কাজ করা শুরু করেন। ২০০৩ সালে তিনি টেলিভিশন বিজ্ঞাপনে প্রথম কাজ করেন। এরপর দেশসেরা বেশ কয়েকজন নির্মাতার বিভিন্ন বিজ্ঞাপনে তাঁকে দেখা যায়।

নিশোর প্রথম টেলিভিশন নাটক ‘ঘরছাড়া’ প্রচারিত হয় ২০০৫ সালে। তাঁকে এই সুযোগ করে দেন নির্মাতা গাজী রাকায়েত। এরপর গৎবাঁধা বেশকিছু নাটকে অভিনয় করতে করতে হাঁপিয়ে উঠেন। একসময় ছক ভেঙ্গে বেরিয়ে আসেন। মঞ্চে কাজ না করেও বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে মানিয়ে নিতে চেষ্টা শুরু করেন। এক্ষেত্রে তিনি সফলও হয়েছেন। বর্তমান সময়ে তাঁর ব্যস্ততায় ঠাসা শিডিউলই এর বড় প্রমাণ। চলতি বছর ঈদের বেশিরভাগ নাটকেই তাঁকে অভিনয় করতে দেখা গেছে। এ পর্যন্ত প্রায় ২৫০-এরও বেশী নাটকে অভিনয় করেছেন এই তারকা।

শোবিজে কাজের স্বীকৃতি স্বরূপ নিশো অর্জন করেছেন ‘মেরিল প্রথম আলো পুরস্কার’সহ বহু সম্মাননা।

তাসনুভা তিশা। ফটোশুট দিয়েই মূলত মিডিয়ায় যাত্রা শুরু করেছিলেন তিনি। পরে নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তবে ক্যারিয়ারের এক পর্যায়ে বিরতিও নেন। সেই বিরতি কাটিয়ে বর্তমানে পুরোদস্তুর কাজ শুরু করেছেন।

ঐশী। আলোচনায় আসেন ২০১৫ সালে প্রকাশিত তার প্রথম একক ‘ঐশী এক্সপ্রেস’ এ ইমরানের সাথে গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’ গানের মাধ্যমে। মিষ্টি গানের গলা, ফিজিক্যাল গ্লামার, নান্দনিক ভিডিও সব কিছুই ছিল চোখে পড়ার মত। তারপর বেলাল খান ফিচারিং ‘মায়া’তে ঐশীর ব্যতিক্রমী গায়কী আবিস্কার করল শ্রোতারা। ‘দিনে দিনে খসিয়া পরিবে’ ‘কিংবা তোমার দিল কি দয়া হয় না’র দরাজ-রকিং ভোকাল সিক্যুয়াল বজায় থেকেছে ঐশীর গাওয়া ‘দুই কূলে সুলতান’ ও ‘নিজাম উদ্দিন আউলিয়া’ গানেও।কাজের ধারাবাহিকতা ও মান বজায় রাখার বিষয়ে ঐশী বেশ সচেতন।

সাম্প্রতিক সময়ের সঙ্গীত অঙ্গনের অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী তিনি। বর্তমানে দেশের বিভিন্ন টিভি চ্যানেলের লাইভ শো, স্টেজ প্রোগ্রামে ফোক ও অন্যান্য গান গেয়ে মাতিয়ে দিচ্ছেন দর্শক-শ্রোতাদের তিনি।

রাত বারোটার পর থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তারা। আরফান নিশো, তাসনুভা তিশা, ঐশী।তাদের সামাজিক যোগাযোগ ফেসবুক পেইজ ভরেছে তাদের ভক্ত ও কাছের মানুষদের শুভেচ্ছা বার্তায়।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)