শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
Songjog24
সোমবার ● ৪ নভেম্বর ২০১৯
প্রচ্ছদ » রম্য-রস » রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি
প্রচ্ছদ » রম্য-রস » রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি
১৫৫ বার পঠিত
সোমবার ● ৪ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

---
ধনু (23 Nov - 21 Dec)
ধনু, আজ আপনার পারিবারিক, অর্থনৈতিক, রাজনৈতিক ও ব্যাবসায়িক দিক ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শেষে একটা সুসংবাদ পেতে পারেন। বিদেশযাত্রা শুভ। বন্ধু দর্শন ও কেনাকাটা শুভ। ভালো থাকুন।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনি যদি ব্যাবসায়িক হন তাহলে আজ চমৎকার একটি দিন উপভোগ করবেন। আপনার কর্মতৎপরতা ও দক্ষতা বৃদ্ধি পাবে। যা আপনার আয়ের জন্য উৎসাহ জোগাবে। মানসিক প্রশান্তি থাকবে। সব মিলিয়ে দিনটি মন্দ যাবে না। শুভ কামনা করি।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আপনার আজ পূর্বের কোনো কাজের চিন্তা বা পরিকল্পনা থাকলে তা পূরণ হতে পারে। প্রেমের সম্পর্কের মধ্যে ভিলেনের আগমনের সম্ভাবনা আছে। প্রেম একটু পানসে হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভালো থাকুন। শুভ কামনা করি।

মীন (19 Feb - 20 Mar)
আজ আপনার কর্মক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। প্রিয় মীন, চিন্তার কোনো কারণ নেই। অমীমাংসিত কোনো কাজ মীমাংসা হতে পারে। শারীরিক সুস্থতা কাজে গতি বাড়াতে সাহায্য করবে। রোমান্স ও যাত্রা শুভ।

মেষ (21Mar - 20 Apr)
আপনি মেষ, আপনাকে বলছি, আজ আপনার কর্মস্থলে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সৃজনশীল কাজের অগ্রগতি যোগ আছে। কেনাকাটায় বেশি খরচ হতে পারে। একটু চিন্তা করে কেনাকাটা করবেন। যাত্রা ও রোমান্স শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আপনার আজ পাওনা টাকা আদায় হতে পারে। সে ব্যাপারে তৎপর হতে পারেন। লেখালেখির জন্য দিনটি শুভ। নতুন কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। তবে ভেবেচিন্তে বন্ধুত্ব করবেন। ভ্রমণ শুভ।

মিথুন (22 May - 21 Jun)
আপনি যদি লেখক অথবা কাগজের ব্যবসা করেন তবে দিনটি অনেক শুভ। নতুন চুক্তির জন্য শুভ। দাম্পত্য সম্পর্ক প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হতে পারে। তবে সুসংবাদ আর কী চান, স্বাস্থ্য ভালো যাবে। আপনার মঙ্গল হোক।

কর্কট (22 Jun - 22 Jul)
আজ যদি কেউ টাকা চায়, মনে করবেন এটা শুভ নয়। প্রতারণা হতে পারে। তাই ভেবেচিন্তে লেনদেন করবেন। কর্মক্ষেত্রে কর্মের উন্নতির যোগ আছে। বিদেশযাত্রা শুভ ফল নির্দেশ করে। ভ্রমণ ও রোমান্স ফাটাফাটি।

সিংহ (23 Jul - 23 Aug)
সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখকদের জন্য আজ অত্যন্ত শুভ ফল নির্দেশ করে। কোনো অনুষ্ঠানে উপস্থিত হলে সম্মাননা পেতে পারেন। ভ্রমণ ও রোমান্স শুভ। তবে একা ভ্রমণ না করে প্রিয় মানুষটিকে নিয়ে যাবেন। সুস্থ থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আজ আপনার দিনটি মিশ্র যেতে পারে। টাকা-পয়সা লেনদেন হিসাব করে করবেন। অন্য কোনো অসুবিধা নেই। আজকে কোনো শুভ কাজ করলে সবুজ রঙের পোশাক ব্যবহার করলে শুভ ফল পেতে পারেন। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। যাত্রা ও রোমান্স শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, আজ আপনার যেকোনো ঘটে যাওয়া অনেক ঘটনা নতুন দিকনির্দেশনা দিতে পারে। কোনো ধরনের সমস্যা ছাড়া আপনার পরিকল্পনা হিসাবমাফিক হওয়ার জন্য উপযুক্ত সময়। আয় বৃদ্ধি পেতে পারে। রোমান্স শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)

চাকরিজীবীদের জন্য দিনটি আজ শুভ ফল নির্দেশ করে। বাসায় নতুন কোনো আত্মীয় আসতে পারে। স্বাস্থ্য ও অর্থযোগ ভালো। দাম্পত্য সুখ বজায় থাকবে। যাত্রা, প্রেম যাবতীয় শুভ ফল নির্দেশ করে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)